উপজেলা পরিষদ নির্বাচন: কাশিয়ানীতে মনোনয়নপত্র জমা দিলেন যারা

উপজেলা পরিষদ নির্বাচন: কাশিয়ানীতে মনোনয়নপত্র জমা দিলেন যারা

আজকের কাশিয়ানী ডেস্ক:- উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে নিজ নিজ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়নপত্র অনলাইনে জমা দেন এবং প্রিন্ট কপি রিটার্নিং ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে হস্তান্তর করেন। এসময় প্রার্থীদের সাথে কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছে।

চেয়ারম্যান পদে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, যুবলীগের সভাপতি কাজী নূরুল আমিন তুহিন, বিআরডিবির চেয়ারম্যান মুন্সী ফররুখ হোসাইন মিন্টু মনোনয়নপত্র দাখিল করেন।

ভাইস-চেয়ারম্যান পদে-আবুল কালাম আজাদ (কালু), সুলতান আহমেদ মোল্যা, দীনবন্ধু মন্ডল, মো. জামিনুর রহমান জাপান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে-সোহাগী রহমান মুক্তা, জিনাত রেহানা খান, মোছাঃ শামচুন্নাহার ও তুলি আক্তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম কবীর।

তিনি আরও  জানান, মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ তারিখ ২৩ এপ্রিল, আপিলের তারিখ ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে এবং ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।


All rights reserved © 2021।। Ajker Kashiani